• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফেনীতে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

ফেনী প্রতিনিধি

  ২৪ আগস্ট ২০১৮, ১৯:১৬

ফেনীতে শ্যামলী পরিবহনের একটি বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার চালক মো. নাসিম (২৬), অটোরিকশার যাত্রী সাহাদত হোসেন (২৬), নাসিমা বেগম (৪৫), সালমা আক্তার (১৮) ও দেলোয়ার হোসেন (১৯)। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। নিহত ও আহত সবাই লেমুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। অপর দুইজন মারাত্মক আহত হয়েছেন।

এ ব্যাপারে ফেনীর সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির বলেন- ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেয়ার পথে বাকি তিনজনের মৃত্যু হয়েছে। সামান্য আহতদের ফেনী সদর হাসাপাতালে এবং মারাত্মক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসাপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন :সাভারে আড়াইশ ভরি স্বর্ণালঙ্কার চুরি
-------------------------------------------------------

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক রাশেদ খান চৌধুরী ঘটনার এ তথ্য নিশ্চিত করে বলেন, একটি ব্যাটারিচালিত অটোরিকশা সংযোগ সড়ক দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠে এলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ৬জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন বেশ কয়েকজন। তবে হতাহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা জানা যায়নি।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
শো-রুম উদ্বোধনে ফেনীতে তামিম
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
X
Fresh