logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

গাইবান্ধায় গোসলে নেমে যমুনায় চতুর্থ শ্রেণির ছাত্রী নিখোঁজ

গাইবান্ধা প্রতিনিধি
|  ২৩ আগস্ট ২০১৮, ২০:৩৪ | আপডেট : ২৩ আগস্ট ২০১৮, ২০:৫৩
গাইবান্ধায় যমুনা নদীতে গোসল করতে নেমে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। আজ দুপুরে সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের চর গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

bestelectronics
নিখোঁজ শিশুটির নাম উম্মে কুলসুম (১১)। উম্মে কুলসুম গোবিন্দপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে এবং গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে উম্মে কুলসুম অন্যান্য দিনের মতো যমুনা নদীতে গোসল করতে যায়। গোসল করার জন্য নদীর ধারে বালির বস্তার উপর বসা মাত্র পা পিছলে যমুনা নদীতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় দমকল বাহিনীকে খবর দেয়া হয়। রংপুর থেকে বিকেলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরিদল এসে উদ্ধার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এই ঘটনায় এলাকায় আত্মীয় স্বজন, সহপাঠি ও এলাকাবাসির আহাজারিতে শোকের ছায়া নেমে আসে।

রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দলের নেতা শফিকুল ইসলাম বলেন- যমুনা নদীতে তীব্র স্রোত। তাই শিশুটি পানিতে ডোবার পর স্রোতের কারণে অনেক দূরে ভেসে গেছে। ভেসে না ওঠা পর্যন্ত তাকে পাওয়া সম্ভব না।

এ ব্যাপারে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানের সাথে কয়েক দফা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি মোবাইল রিসিভ করেননি।

আরও পড়ুন :

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়