• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩

বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরা হলো না তাদের

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ১৪ আগস্ট ২০১৮, ০৯:০৪

নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ছয়জন।

মঙ্গলবার সকালের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সজল বর্মণ (২০), স্নিগ্ধা বর্মণ (৫), প্রান্তিকা বর্মণ (৬) ও বৃষ্টি বর্মণ (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুর জেলার মতলব উপজেলায়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ আরটিভি অনলাইনকে জানান, আজ সকালে নরসিংদীর রায়পুরা থেকে বিবাহ সম্পন্নের পর বর-কনেকে নিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল।

মাইক্রোবাসটি সোনাইমুড়ি এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসের উপরে উঠে পড়ে।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। বর-কনেসহ আহত হন আরও ছয় যাত্রী। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে আনার পর আরও একজনের মৃত্যু হয়। এদিকে গুরুতর আহতদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ইটাখোল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া আরটিভি অনলাইনকে বলেন, মিতালি পরিবহনের যাত্রীবাহী বাসটির সামনের চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বরযাত্রীবাহী মাইক্রোবাসটির ওপরে উঠিয়ে দেয়। এতে তিনজন নিহত হন। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪
সিএনজি-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৫
মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার
X
Fresh