• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাত্র আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে: আইজিপি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর

  ১০ আগস্ট ২০১৮, ১৭:১৮

সম্প্রতি নিরাপদ সড়কের দাবীতে দেশে ছাত্র আন্দোলনের নামে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে। ইতোমধ্যে আমরা কয়েকজনকে আটক করেছি। বাকি যারা জড়িত ও ইন্ধনদাতা আছে তাদের অচিরেই আটক করা হবে। বললেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের নারী ব্যারাক, নতুন পুলিশ ফাঁড়ি ভবন ও পুলিশ লাইন জামে মসজিদ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি আরও বলেন, অনুপ্রবেশকারীদের চিহ্নিত করার প্রক্রিয়া এখনও অব্যাহত রয়েছে। বেশ কয়েকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। মামলা করা হয়েছে। বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ প্রক্রিয়া একদম শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমরা ততক্ষণ সহনশীল ছিলাম, যতক্ষণ শিক্ষার্থীরা আইন নিজেদের হাতে তুলে নেয়নি। শিক্ষার্থীদের আন্দোলনের বেশে তাদের আন্দোলনটা ছিনিয়ে নেয়া হয়েছে। তখনই আমরা শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রা নির্বিঘ্ন করতে কাজ করছে পুলিশ : আইজিপি
সব ধরনের চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : আইজিপি
পুলিশ মেমোরিয়ালের বেদিতে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির শ্রদ্ধা
সব ধরনের চাঁদাবাজি বন্ধে কঠোর হওয়ার নির্দেশ আইজিপির
X
Fresh