• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মুন্সীগঞ্জে `বন্দুকযুদ্ধে’ নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ১০ আগস্ট ২০১৮, ১১:৩২

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে উপজেলার কুমারভোগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. মকবুল হোসেন (৩৬)। তার বাড়ি উপজেলার মেদিনীমণ্ডল এলাকায়। র‌্যাবের দাবি-নিহত ব্যক্তি এলাকার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা ছিলেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম।

তিনি বলেন, মকবুল শীর্ষ মাদক বিক্রেতা ছিলেন। বহুদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। গতকাল দিবাগত রাতে কুমারভোগ এলাকায় মাদকের একটি বড় চালান আসছে-এমন গোপন তথ্য পেয়ে র‌্যাব সেখানে অভিযানে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মকবুলের সঙ্গীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১০ মিনিট দুপক্ষের গুলিবিনিময়ের পর ভোর সাড়ে চারটার দিকে সন্ত্রাসীদের গুলিতে র‌্যাবের দুই সদস্য সিপাহি আমিরুল ইসলাম ও নায়েক মো. তাকিউদ্দিন আহত হন। গোলাগুলি শেষে সেখানে মাদক বিক্রেতা দলের এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়।

এএসপি মহিতুল ইসলাম বলেন, ওই ব্যক্তিকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়। তিনি এলাকার শীর্ষ মাদক বিক্রেতা মকবুল হোসেন। তার বিরুদ্ধে কেবল লৌহজং থানাতেই ১২টি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৫০০টি ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকা ও দুটি মোবাইল পাওয়া গেছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh