• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জেলাগুলো থেকে ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৮, ১০:০৯
ছবি-সংগৃহীত

টানা বন্ধ থাকার পর বিভিন্ন জেলা থেকে আজ সোমবার সকাল থেকে দূরপাল্লার রুটে বাস চলাচল শুরু হয়েছে।

ঢাকা
আজ সকাল থেকে ঢাকা থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে। সকালে গাবতলী বাসস্ট্যান্ড থেকে বৃষ্টির মধ্যে উত্তর ও দক্ষিণবঙ্গের বাসগুলো ছেড়ে যায়।

চট্টগ্রাম
নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে অনির্দিষ্টকালের জন্য গাড়ি চলাচল বন্ধের ঘোষণা দেয়ায় চট্টগ্রামে বন্ধ ছিল অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল। পরে কেন্দ্রিয় সিদ্ধান্ত অনুযায়ী আজ সোমবার সকাল থেকে ফের বাস চলাচল শুরু হয়েছে।

সোমবার সকাল থেকে নগরের বহদ্দারহাট, মুরাদপুর, চকবাজার, কালুরঘাট, আন্দরকিল্লা, কাজিরদেউরি ও শাহ আমানত সেতুসহ বিভিন্ন এলাকায় গণপরিবহন চলাচল করছে। বিভিন্ন কাউন্টার থেকে ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস।

বরিশাল

সোমবার সকাল থেকে বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছাড়ে। তবে বৃষ্টি হওয়ায় তেমন একটা ভিড় লক্ষ্য করা যায়নি।

এছাড়া অভ্যন্তরীণ রুটে বিগত সময়ের মতোই সকাল থেকে যাত্রীরা আসছে। নথুল্লাবাদ থেকে প্রতিদিনের মতো অভ্যন্তরীণ রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন রুটে যাত্রী নিয়ে বাসগুলো গন্তব্যের উদ্দেশে রওনা দিয়েছে।

রাজশাহী

রাজশাহীতে টানা দুর্ভোগের পর অঘোষিত পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ সকাল থেকে রাজশাহীতে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে।

এর আগে গত শুক্রবার সকালে রাজশাহী থেকে দেশের সব জায়গায় বাস চলাচল বন্ধ কর দেয় রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ। এর মধ্যে শুক্রবার ও শনিবার সকাল থেকে বাস চলাচল বন্ধ থাকলেও সন্ধ্যার পর থেকে নৈশকালীন বাসগুলো ছাড়া হয়। পরে রোববার সন্ধ্যা থেকে নৈশকালীন বাসও বন্ধ করে দেওয়া হয়। এতে করে চরম দুর্ভোগে পড়েন এ অঞ্চলের সাধারণ যাত্রীরা।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাতেই যেসব জেলায় ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
অনলাইনে মনোনয়নপত্র দাখিল বাধ্যতামূলক
X
Fresh