• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পঞ্চগড়ে চলছে পরিবহণ ধর্মঘট, দুর্ভোগে সাধারণ মানুষ

পঞ্চগড় প্রতিনিধি

  ০৫ আগস্ট ২০১৮, ১৮:২২

পঞ্চগড়ে চলছে পরিবহণ ধর্মঘট। রোববার ভোর থেকেই পঞ্চগড়ে আন্তঃজেলার সব রুটে যাত্রীবাহী বাসসহ সকল যানবাহন চলাচল বন্ধ করে দেয় পরিবহণ শ্রমিকরা। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

সরেজমিনে জানা গেছে, নিরাপত্তার অজুহাতে দূরপাল্লার কোনও যানবাহন পঞ্চগড় ছেড়ে যায়নি। ছাত্রদের ড্রাইভিং লাইসেন্স যাচাইয়ের প্রতিবাদে পঞ্চগড়ের সব যানবাহন চালক মালিকদের কাছে গাড়ির চাবি জমা দেয়।

যাত্রীদের কেউ কেউ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশায় অফিস আদালতসহ গন্তব্যে যেতে বাধ্য হন। বিপাকে পড়েছেন ঢাকাগামীসহ দূরের যাত্রীরা। এদিকে সড়কে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত সড়কে গাড়ি চলাচল করবে না বলে জানিয়েছেন জেলা মোটর পরিবহণ শ্রমিক নেতারা।

পঞ্চগড় জেলা মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোশারফ হোসেন বলেন, চালকরা গাড়ি চালাতে ইচ্ছুক না। তারা গাড়ির চাবি জমা দিয়েছেন। তাদের দাবি লেলিয়ে দেয়া শিক্ষার্থীদের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেয় সরকার।

তিনি বলেন, চালকরা কোনও ছাত্রের হাতে রাস্তায় লাঞ্ছিত হতে চান না। এটা কোনও ধর্মঘট না এবং এই ব্যাপারে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কোনও দিক-নির্দেশনাও নাই। আমরা আমাদের নিরাপত্তার স্বার্থে গাড়ি চালাচ্ছি না।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬ দফা দাবি না মানলে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা বুয়েট শিক্ষার্থীদের
জাবিতে ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার
মাধ্যমিকে শিক্ষার্থী কমেছে, বেড়েছে মাদরাসায়
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
X
Fresh