• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চোখের চিকিৎসা

ফরিদপুর প্রতিনিধি

  ০৪ আগস্ট ২০১৮, ১৭:১২

জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারীতে বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। একটি বেসরকারি সংগঠনের সহায়তায় এই চক্ষু ক্যাম্পে পাঁচ শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা দেয়া হয়েছে।

‘কাঞ্চন মুন্সি ফাউন্ডেশন’ শনিবার দিনব্যাপী বোয়ালমারী সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ চিকিৎসার আয়োজন করে। এই চিকিৎসা ক্যাম্পের ব্যবস্থাপনা ছিল বি এন এস বি জহুরুল হক চক্ষু হাসপাতাল।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন শোক দিবস উপলক্ষে এই চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন।

আরিফুর রহমান বলেন, চক্ষু রোগীদের এই ক্যাম্পে গুারুত্ব অনুযায়ী বিনামূল্যে লেন্স সংযোজনসহ ছানি অপারেশনের জন্য বাছাই করা হবে। পরে লেন্স সংযোজনসহ ছানি অপারেশন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে এই সংগঠন।

তিনি বলেন, শোক দিবসের মাসে আমাদের এই আয়োজন বঙ্গবন্ধুকে স্মরণ করা। তিনি (বঙ্গবন্ধু) তার জীবনে মানুষের সেবায় কাজ করেছে। তেমনি করে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন মানবসেবায় এগিয়ে এসেছে। তিনি সমাজের বৃত্তবানদের মানবসেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও ফাউন্ডেশনের প্রধান নির্বাহী শেখ শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার, সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, ইউপি চেয়ারম্যান আহাদুজ্জামান, সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা, বোয়ালমারী কৃষক লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৫
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৪
X
Fresh