• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত তিন, আহত ৩০

সাভার প্রতিনিধি

  ০৩ আগস্ট ২০১৮, ২২:৫৫

ঢাকার ধামরাই উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া সংলগ্ন জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আরিচাগামী ‘সূর্যমুখি পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস এদিন রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ‘সেতু পরিবহন’ নামের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

জানা গেছে, ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এছাড়া দুই বাসের কমপক্ষে ৩০জন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাহেব আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার কার্যক্রম শুরু করে।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) জুলফিকার হায়দার বলেন, ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির ভর্তি পরীক্ষায় প্রথম হলেন যারা
ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম প্রিয়ন্তী মণ্ডল
কোকা-কোলায় চাকরির সুযোগ, কর্মস্থল ঢাকা 
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
X
Fresh