logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদকব্যবসায়ী নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি
|  ২৯ জুলাই ২০১৮, ১০:৫৪ | আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১১:০৭
মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহরাব হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত সোহরাব শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

রোববার ভোরে উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ গ্রামের ইটভাটা এলাকায় এই ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, ৬০০ পিস ইয়াবা ও সাড়ে ১০ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাব।

--------------------------------------------------------
আরও পড়ুন : তেলের গাড়িতে ৩৬ হাজার ইয়াবা
--------------------------------------------------------

র‌্যাব-১১ এর ভাগ্যকুল ক্যাম্পের কমান্ডার নাহিদ হোসেন জনি  জানান, শ্রীনগর উপজেলায় দীর্ঘ দিন ধরেই মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত সোহরাব। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করতে ছত্রভোগ এলাকায় অভিযানে যায় র‌্যাব। কিন্তু বাহিনীর উপস্থিতি টের পেয়ে সোহরাব ও তার সহযোগীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সোহরাবের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে সোহরাবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, নিহত সোহরাবের নামে হত্যা, অস্ত্র, মাদকসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়