• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নানিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী প্রগতি চাকমা

রাঙামাটি প্রতিনিধি

  ২৫ জুলাই ২০১৮, ২১:১৩

রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূন্য পদে উপ-নির্বাচনের বেসরকারিভাবে জেএসএস (এমএন লারমা) সমর্থিত প্রার্থী প্রগতি চাকমা (আনারস প্রতীক) ১৪,৪৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউপিডিএফ সমর্থিত প্রার্থী প্রণতি চাকমা (কাপ-পিরিচ) পেয়েছেন ৮০১৫ ভোট।

দোয়াত কলম নিয়ে একমাত্র নারী প্রার্থী কল্পনা চকমা পেয়েছেন ৪৩৬ ভোট। প্রগতি চাকমা জনসংহতি সমিতি(এমএন লারমা)রাঙামাটি জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এর আগে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শেষ হয় নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূন্য পদে উপ-নির্বাচন। গত ৩ মে নিজ কর্যালয়ের সামনে দুবৃর্ত্তের গুলিতে নিহত হন নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা। তিনি জেএসএস (এমএন লারমা) সহ-সভাপতি ছিলেন।

বিজয়ী প্রার্থী প্রগতি চাকমা বলেন, আমি সকল ভোটারের প্রতি কৃতজ্ঞ তারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। ভোট প্রয়োগের মাধ্যমে অন্যায়ের প্রতিবাদ হলো। দিনে দুপুরে জনপ্রিয় একজন উপজেলা চেয়ারম্যানকে যারা হত্যা করেছে ভোটের মাধ্যমে তার প্রমাণ জনগণ দিয়েছে। আমি যতদিন দায়িত্বে থাকবো পাহাড়ি-বাঙালি সকলকে নিয়ে সুন্দরভাবে বসবাস করার চেষ্টা করবো আর সকল এলাকায় সুষম উন্নয়ন করার চেষ্টা থাকবে।

ইউপিডিএফ সমর্থিত প্রার্থী প্রণতির সাথে ফোনে যোগাযোগের চেষ্টার করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

নানিয়ারচরের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. আব্দুল লতিফ শেখ জানান, বেসরকারিভাবে প্রগতি চাকমা (আনারস প্রতীক) ১৪,৪৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাঙামাটিতে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা
পাসপোর্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কার্ড জালিয়াতি, গ্রেপ্তার ১
রাঙামাটিতে ভেজালবিরোধী অভিযান, ব্যবসায়ীকে তিন লাখ টাকা জরিমানা
X
Fresh