• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বৃষ্টি উপেক্ষা করে রাসিকে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

রাজশাহী প্রতিনিধি

  ২৫ জুলাই ২০১৮, ১৫:৫৭

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বৃষ্টিকে উপেক্ষা করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোট পেতে বৃষ্টির মধ্যে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তারা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বুধবার সকালে মহানগরীর রেলগেট, গ্রেটার রোড ও এর আশপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ চালান বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। এসময় মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার বেলা ১২টার দিকে মহানগরীর ৫ নম্বর ওয়ার্ডের ভেড়িপাড়া, রাজপাড়া মহল্লা, মহিষবাথান পূর্বপাড়া এলাকায় আওয়ামী লীগ প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন গণসংযোগ, লিফলেট বিতরণ ও প্রচার প্রচারণা চালায়। এসময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রচার প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী একে অপরের বিরুদ্ধে নির্বাচনী প্রচার-প্রচারণায় বিভিন্ন অভিযোগের কথা বলেন।

এদিকে, বিএনপির মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে রাজশাহী আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। এসময় কেন্দ্রীয় নেতা এস এম কামাল ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
রাজশাহীতে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা 
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
মন্ত্রীর আত্মীয় বলে ছাড় পাবে না : পলক
X
Fresh