• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি-জামায়াতের দ্বন্দ্বেই মাহমুদুর রহমানের ওপর হামলা: ছাত্রলীগ

কুষ্টিয়া প্রতিনিধি

  ২৪ জুলাই ২০১৮, ১৫:২৮

বিএনপি-জামায়াতের দ্বন্দ্বের কারণেই মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনার সঙ্গে ছাত্রলীগ জড়িত নয় বলে দাবি করেছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার বেলা ১২টায় শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটা দাবি করেছেন জেলা ছাত্রলীগ সভাপতি ইয়াসির আরাফাত তুষার। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহাম্মেদ উপস্থিত ছিলেন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি মামলার বাদী। ঘটনার দিন রোববার বেলা তিনটা পর্যন্ত আমরা আদালত চত্বরে অবস্থান করি। শুনেছি আমরা আদালত চত্বর থেকে চলে আসার পর মাহমুদুর রহমান যে গাড়িতে করে কুষ্টিয়া এসেছিলেন সেই দামি গাড়ি বাদ দিয়ে তিনি একটি পুরাতন গাড়িতে চড়ে আদালত থেকে বের হন। এসময় বিএনপি-জামায়াতের স্থানীয় দ্বন্দ্বের কারণে এবং আওয়ামী লীগ-ছাত্রলীগকে ফাঁসাতে পরিকল্পিতভাবে তাদের ক্যাডাররা মাহমুদুর রহমানের ওপর হামলা করে। তার ভাড়া করা পুরাতন প্রাইভেটকারটি ভাংচুর করে। এ ঘটনার সঙ্গে কোনোভাবেই ছাত্রলীগ জড়িত নয়।

ইয়াসির আরাফাত তুষার দাবি করেন, মাহমুদুর রহমানকে বিএনপিপন্থি আইনজীবীরা আদালত চত্বর থেকে বের করে নিয়ে যায়। তারপর দুর্বৃত্তরা মুখে গামছা বেঁধে হামলা চালায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : জেলা প্রশাসকদের ২৩ দফা নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

তিনি বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধু আদর্শের সৈনিক। ছাত্রলীগ কখনও মুখে গামছা বেঁধে হামলা করে না। এটা বিএনপি জামায়াতের রাজনৈতিক দ্বন্দের জের। এ হামলায় তো কোনও বিএনপি নেতাকর্মী ও বিএনপিপন্থি আইনজীবীকে আহত হতে দেখা যায়নি। এটাই প্রমাণ করে যে নির্বাচনকে সামনে নিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে ফাঁসাতে পরিকল্পিত হামলার ঘটনা।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটূক্তি করে বক্তব্যে দেয়ায় কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগ সভাপতি ইয়াসির আরাফাত তুষার ২০১৭ সালের ১০ জানুয়ারি তারিখে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মানহানি মামলা করেন। এই মামলায় গত রোববার জামিন নিতে গিয়ে হামলার শিকার হন ‘আমার দেশ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। হামলায় তার মাথা ও মুখ জখম হয়। এছাড়া তাকে বহনকারী গাড়িটি ভেঙে দেয় হামলাকারীরা। পরে একটি অ্যাম্বুলেন্সে করে আদালত চত্বর ছাড়েন মাহমুদুর রহমান।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh