• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় বিদ্যুৎ শ্রমিককে কুপিয়ে হত্যা, আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২৩ জুলাই ২০১৮, ০৯:০৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার নান্দবারে পূর্ব শত্রুতার জেরে রাজীব হোসেন (২২) নামে এক যুবকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নায়ক ও ফিরোজ নামের দু’জনকে আটক করা হয়েছে।

রোববার রাত ৮টার দিকে উপজেলার নান্দবার গ্রামের মসজিদের পাশে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রাজীব হোসেন স্থানীয় বিদ্যুৎ শ্রমিক ও একই উপজেলার মোচাইনগর গ্রামের মাছ ব্যবসায়ী সোনা উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, রাত ৮টার দিকে আসমানখালী বাজার থেকে বাজার করে আলমসাধুযোগে বাড়ি ফিরছিলেন রাজীব। এসময় তিনি নান্দবার গ্রামের মসজিদের কাছে পৌঁছলে চার জন মুখোশধারী দুর্বৃত্ত তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমসাধু থেকে নামিয়ে নেয়। পরে টেনে হিঁচড়ে পার্শ্ববর্তী মসজিদের পাশে নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এতে রাজীব চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে যায়।
স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান রাজীব। ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে তার বাড়ি পাঠায় স্থানীয়রা।

বড় গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাসুদুর রহমান জানান, খবর পেয়ে রাজীবের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আলমডাঙ্গার শালিকা গ্রামের খবির সরদারের ছেলে আলমসাধু যাত্রী নায়ক ওরফে লিটন (৩০) ও মোচাইনগর গ্রামের কাউছার আলীর ছেলে আলমসাধু চালক ফিরোজ হোসেনকে (২৪) আটক করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাজশাহীতে দুই ট্রাক সরকারি ওষুধ জব্দ
--------------------------------------------------------

আলমডাঙ্গার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান আরটিভি অনলাইনকে বলেন, রাজীবের মরদেহ উদ্ধার করে বড় গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়। সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সকালে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পান বরজে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও আলমডাঙ্গা সার্কেল) মোহাম্মদ কলিমুল্লাহ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং
X
Fresh