• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ গ্রেপ্তার ২

আরটিভি অনলাইন

  ২১ জুলাই ২০১৮, ০৯:১১

রাজশাহী জামায়াতে ইসলামীর দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২০ জুলাই) রাত সাড়ে দশটার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট আবু মো. সেলিম (৫০) ও মতিহার থানা জামায়াতের আমির ওয়ালিউল ইসলাম টিপু (৪৭)।

গ্রেপ্তারকৃত আবু মো. সেলিমের বাড়ি নগরের কলাবাগান এলাকায়। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে বোয়ালিয়া থানা পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : নরসিংদীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
--------------------------------------------------------

তিনি আরও জানান, জামায়াত নেতা সেলিমের বিরুদ্ধে জেলার পুঠিয়া থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেপ্তারের পর তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, ওয়ালিউল ইসলাম টিপুর বাড়ি নগরের ডাশমারী এলাকায়। রাতে মতিহার থানা পুলিশ তাকে মিজানের মোড় থেকে গ্রেপ্তার করে। পরে তাকে থানায় নেওয়া হয়।

পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম জানান, টিপুর বিরুদ্ধে আরএমপির কাটাখালী থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেপ্তারের পর তাকে সেখানকার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার (২১ জুলাই) সকালে জামায়াতের এই দুই নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন :

কেএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ মাস পর কারামুক্ত জামায়াতের আমির
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে জামায়াতের বিবৃতি
জামায়াতের নতুন কর্মসূচি ঘোষণা
বিক্ষোভের ডাক দিলো জামায়াত
X
Fresh