• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাল্টাপাল্টি অভিযোগে রাজশাহীতে চলছে প্রচার প্রচারণা

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১৬ জুলাই ২০১৮, ১৫:৪৬

অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যে দিয়ে চলছে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা। প্রতীক বরাদ্দের পর থেকেই রাজশাহীতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন ও বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

আজ সোমবার সকাল ৮টায় নগরীর হেতেমখাঁ ছোট মসজিদ এলাকায় থেকে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গণসংযোগ শুরু করে। পরে ১০, ১১ ও ১৩ নম্বর ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগকালে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশনারের প্রতি তার কোনো আস্থা নেই। প্রতিপক্ষরা আমাদের বিরুদ্ধে অভিযোগ করে নাটক করছে। রাজশাহীর মানুষ ধানের শীষের পক্ষে রয়েছে। ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে আগামী দিন আওয়ামী লীগ এবং সন্ত্রাসীর দল রাজশাহী ছেড়ে পালাবে।

তিনি আরও বলেন, প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগ ভোটের মাঠ দখলে নেয়ার চেষ্টা করছে। প্রতিদ্বন্দ্বীর সঙ্গে কী আচরণ করা প্রয়োজন তা মানছে না আওয়ামী লীগের নেতাকর্মীরা। একের পর এক রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করেও কোনও লাভ হচ্ছে না। নির্বাচন কর্মকর্তারা একজন প্রার্থীর আজ্ঞাবহ হয়ে কাজ করছে।