• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ২৯

নড়াইল প্রতিনিধি

  ১১ জুলাই ২০১৮, ১১:৪৫

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানকালে ২০০ গ্রাম গাঁজা ও ১৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে, মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলার চার থানা নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগতির বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সদর থানায় বিভিন্ন মামলা ও অভিযোগে সাতজন, লোহাগড়া থানা পুলিশ পুলিশ এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধারসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ১১ জন, কালিয়া থানা পুলিশ এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ মোট পাঁচজন এবং নড়াগাতী থানা পুলিশ এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে পাঁচ পিস ইয়াবা উদ্ধারসহ ছয়জনকে গ্রেপ্তার করে।

জেলার চার থানায় অভিযানকালে মাদক মামলায় তিন, জি আর মামলায় ১২ জন, সিআর মামলায় ১৩ জন ও নিয়মিত মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের এ অভিযান চলমান থাকবে। তিনি মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীদের ধরিয়ে দিতে জনগণের সহযোগিতা চান।

আরও পড়ুন :

সাত কিলোমিটার সড়কের পাঁচ কিলোমিটারই ভাঙা

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
X
Fresh