• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর গণসংযোগ হামলা ও গুলি বর্ষণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুলাই ২০১৮, ২৩:১৯

নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের গণসংযোগ বহরে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় মিঠুন নামে আহাদ আলী সরকারের এক সমর্থক আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ যুবলীগ নেতা মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করেছে। এছাড়া একটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ ও হামলার শিকার সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেন, সোমবার বিকেলে সদর উপজেলার ফুলতলা ও শিব্দুরগ্রাম এলাকায় গণসংযোগ করছিলেন। বিকাল ৫টার দিকে ফুলতলা এলাকায় গেলে সন্ত্রাসী মানিক তার নেতা কর্মীদের গালিগালাজ ও মারপিট করার চেষ্টা করে। পরে নেতাকর্মীরা তাকে সেখান থেকে সরিয়ে দেয়। পরে তিনি শিব্দুরগ্রাম এলাকায় গেলে মানিক তার সহযোগীদের নিয়ে তার বহরে হামলা করে পেছন থেকে অন্তত ৬ রাউন্ড গুলি করে। এ সময় মিঠুন নামের তার এক সমর্থক আহত হয়।

হামলার সময় তার সমর্থক তাকে একটি চায়ের দোকানে রেখে রক্ষা করে। পরে তার নেতা কর্মীরা হামলাকারী মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দেয়। মানিক পাশা ফুলতলা এলাকার মোস্তফা ড্রাইভারের ছেলে ও যুবলীগের থানা কমিটির সদস্য। তবে শাহাদতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, হামলার খবর পেয়ে পুলিশে ঘটনাস্থলেই অবস্থান করছে। তবে এ ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে জবিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন, থমথমে পরিবেশ
নির্বাচন ঘিরে সুপ্রিম কোর্টে দুই শতাধিক পুলিশ মোতায়েন, অস্বস্তিতে আইনজীবীরা
বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শন শেষে যেসব সমস্যা খুঁজে পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ফের নয়াপল্টনে অতিরিক্ত পুলিশ মোতায়েন
X
Fresh