• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে দুটি মরদেহ উদ্ধার

এম,মনিরুজ্জামান,রাজবাড়ী

  ০৯ জুলাই ২০১৮, ১৮:৪৭

রাজবাড়ীর পাংশা পুলিশ আজ সোমবার উপজেলার পদ্মা নদীর হাবাসপুর ঘাটে থেকে পেট কাটা, মস্তক ও দুই পাবিহীন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের ধারণা অজ্ঞাত দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে নৃশংসভাবে হত্যার পর পদ্মা নদীতে ফেলে দেয়। যা পরবর্তীতে ভাসতে ভাসতে হাবাসপুর এলাকায় চলে এসেছে।

পাংশা থানা সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের পদ্মা নদীর চরআফড়া স্লুইস গেট এলাকায় অজ্ঞাত ব্যক্তির ওই মরদেহটি ভাসতে দেখা যায়। পরে স্থানীয়রা বিষয়টি পাংশা থানা পুলিশকে অবহিত করে। থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠায়। রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম আরটিভি অনলাইনকে জানান, ১০-১৫ দিন আগে ওই ব্যক্তিকে দুর্বৃত্তরা নৃশংসভাবে হত্যা করেছে। সেইসঙ্গে হত্যার পর শরীরটাও নিচিহ্ন করতে পেট কেটে তা পদ্মা নদীর স্রোতে ফেলে দিয়েছে। যা ভাসতে ভাসতে জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের পদ্মা নদীর চরআফড়া স্লুইস গেট চলে আসে। অপরদিকে আজ সোবার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের একটি পাট ক্ষেত থেকে আমির আলী (৬০) নামে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আমির ওই গ্রামের মেছের আলীর ছেলে। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার সকালে নিজ বাড়ির পাশে থাকা একটি পাট ক্ষেতের মধ্যে আমির আলীর মরদেহ পরে থাকতে দেখা যায়। খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা সম্ভব আমিরের মৃত্যু কিভাবে হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
খাটের নিচ থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
X
Fresh