• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গোডাউন থেকে মাধ্যমিকের লক্ষাধিক নতুন বই জব্দ (ভিডিও)

গাইবান্ধা প্রতিনিধি

  ০৯ জুলাই ২০১৮, ০৯:২৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইবতেদায়ী ও মাধ্যমিকের চলতি সালের ষষ্ঠ-থেকে দশম শ্রেণি পর্যন্ত বিভিন্ন বিভাগের লক্ষাধিক নতুন বই জব্দ করেছে উপজেলা প্রশাসন। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম রোববার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামের ভাংড়ি ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের বাড়ির গোডাউনে অভিযান চালান। এসময় তার গোডাউন থেকে ২০১৮ ও ২০১৭ শিক্ষাবর্ষের ষষ্ঠ থেকে নবম শ্রেণির মাধ্যমিক পর্যায়ের লক্ষাধিক নতুন বই জব্দ করেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : পচা পানিতে দিশেহারা শিক্ষার্থীরা
--------------------------------------------------------

অভিযানের সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশিদ, গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত শফিকুজ্জামান, কাটাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। পরে বই গুলো জব্দ করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসা হয়। তবে ওই বাড়ির কাউকে আটক করা সম্ভব হয়নি।

কাটাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক লক্ষাধিক নতুন বই জব্দ করার কথা স্বীকার করে বলেন, জব্দকৃত বই উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম আরটিভি অনলাইনকে বলেন, এসব বই কোন মাধ্যমিক শিক্ষা অফিসের তা এখনও জানা যায়নি। তবে নিয়মিত মামলা করে তদন্তের মাধ্যমে তা বের করা হবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯০ বছর ধরে সংরক্ষিত বইয়ের মানব চামড়ার মলাট সরিয়ে নিলো হার্ভার্ড
স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে
স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে যা লিখলেন প্রধানমন্ত্রী
চকবাজারে কেমিক্যাল গোডাউনে আগুন
X
Fresh