• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রলীগের হাতুড়িপেটায় আহত তরিকুল ঢাকার পথে

রাজশাহী প্রতিনিধি

  ০৮ জুলাই ২০১৮, ১৩:০৪

কোটা ইস্যুতে ছাত্রলীগের হাতুড়িপেটা ও লাঠির আঘাতে গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তরিকুল ইসলামকে ঢাকায় নেয়া হচ্ছে।

রোববার সকালে তরিকুলকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা হয় তার সহপাঠীরা।

আহত তরিকুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সুন্দরখোল উত্তরপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।
--------------------------------------------------------
আরও পড়ুন : ম্যাক্স হাসপাতালে র‌্যাবের অভিযান
--------------------------------------------------------

গত বৃহস্পতিবার থেকে রাজশাহী রয়্যাল হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তরিকুল। হাসপাতালটির চিকিৎসক সাঈদ আহমেদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল। গতকাল শনিবার রাতে এক্স-রেসহ বিভিন্ন পরীক্ষার রিপোর্ট দেখে তরিকুলকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন সাঈদ আহমেদ।

সাঈদ আহমেদ বলেন, তরিকুলের বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছিল। সেখানে দেখা যায়, তার ডান পায়ের হাড় ভেঙে গেছে। এর জন্য উন্নত অস্ত্রোপচার প্রয়োজন। তাছাড়া তরিকুলের মেরুদণ্ডের হাড় ভেঙেছে কি না তা এক্সরে রিপোর্টে বোঝা যাচ্ছিল না। এ জন্য আরও উন্নত পরীক্ষার প্রয়োজন। তাছাড়া রোগীর লোকজনও ভালো চিকিৎসা চাইছেন, সে জন্য তরিকুলকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

গেলো সোমবার কোটা সংস্কারের দাবিতে পতাকা মিছিল বের করেন রাবি শিক্ষার্থীরা। এসময় মিছিলে হামলা করে ছাত্রলীগ। তরিকুলকে লাঠি ও হাতুড়ি দিয়ে পেটানো হয়।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh