• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সাভারে দুর্ধর্ষ ডাকাতি, বাধা দেয়ায় ধর্ষণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুলাই ২০১৮, ১১:০৩

সাভারে শ্রমিক কলোনিতে চারটি পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে। এছাড়া ডাকাতিতে বাধা দেয়ায় ডাকাত দলের সদস্যরা এক গৃহবধূকে ধর্ষণ ও অপর একজন পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা করেছে। পাশাপাশি আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

রোববার ভোরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় জনৈক মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে বলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির আরটিভি অনলাইনকে জানিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন :শেরপুরে মাথা জোড়া লাগা যমজ শিশুর জন্ম
--------------------------------------------------------

ওসি বলেন, রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া দেয়া একটি শ্রমিক কলোনিতে বসবাস করে আসছিল কয়েকটি পরিবার। ভোর রাতে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের পুরুষদের সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে রাখে। ডাকাতরা তাদের থেকে নগদ ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, বেশ কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে।

তিনি বলেন, ডাকাতরা চলে যাওয়ার সময় চারটি পরিবারের সোহাগ সরদার, ভোলা মিয়া, নাজমুল বেপারী, শহিদুল্লাহ সহ আটজনকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি ঔষধ ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে। ঘটনাস্থলে আমাদের একাধিক টিম কাজ করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
সাভারে ভাঙারির গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩
সাভারে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা
X
Fresh