• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

  ০৮ জুলাই ২০১৮, ০৮:৫৪

ঝিনাইদহের পৌর এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

রোববার রাত ৩টার দিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে পবহাটি জামতলা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি, ফেনসডিলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন জেলা শহরের বাঘা যতিন সড়কের রহিম বক্সের ছেলে সাজ্জাতুল ইসলাম ডিএম (৩৫) ও একই উপজেলার উদয়পুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৪)।

--------------------------------------------------------
আরও পড়ুন : গাইবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত
--------------------------------------------------------

ঝিনাইদহ র‌্যাবের সহকারী পুলিশ সুপার গোলাম মোর্শেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতরাত ৩টার দিকে র‌্যাব ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি এলাকায় চেকপোস্ট বসায়। এসময় একটি মোটরসাইকেলে আসা তিন আরোহী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। পরে মোটরসাইকেল আরোহী ২ জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, র‌্যাব ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করে। র‌্যাব পরে জানতে পারে তারা জেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মৃতদেহ দুটি সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
স্কুল ব্যাগে মিলল ৪ কেজি গাঁজা
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
X
Fresh