• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ছাত্রদল নেতা খুন

কক্সবাজার প্রতিনিধি

  ২৯ জুন ২০১৮, ২২:২১

কক্সবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এএইচএম তানভীর আহমেদ (২৬) নামে এক ছাত্রদল নেতা খুন হয়েছে। নিহত তানভীর কক্সবাজার জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক।

শুক্রবার দুপুর ২টার দিকে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাঁচামিয়ার ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে জুমার নামাজ শেষে কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ ওই এলাকার জনসাধারণের সাথে কুশল বিনিময় করছিলেন। সেসময় একটি দোকানে বসা ছিলেন তানভীরসহ বেশ কয়েকজন যুবক। জামশেদ দোকানটি অতিক্রম করার পর দীর্ঘদিন ভাঙা থাকা সড়কের ইস্যু তুলে দোকানে বসা যুবকরা গালিগালাজ শুরু করে। তানভীর তখন ওই যুবকদের গালিগালাজ না করতে অনুরোধ করলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে তারা তানভীরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তানভীরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
--------------------------------------------------------

নিহত তানভীর কক্সবাজার সরকারি কলেজের গণিত বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র। সে কক্সবাজারের মহেশখালী উপজেলার ধলঘাটার বনজামিরা ঘোনার সোলায়মানের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় বসবাস করে আসছিল।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খোন্দকার জানান, এলাকার সমস্যা ও নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
নির্বাচনী সহিংসতায় নিহত ১ : বরগুনায় চেয়ারম্যান প্রার্থীসহ কারাগারে ৫
X
Fresh