• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় ডা: আছাদুল ইসলাম নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নওগাঁ প্রতিনিধি

  ২৭ জুন ২০১৮, ১৮:১৭

নওগাঁয় ট্রাফিক পুলিশের আঘাতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ডা: আছাদুল ইসলাম নামের প্রত্যাশা ক্লিনিক মালিক নিহত হওয়ার ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়কে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে নয়টার দিকে নওগাঁ শহরের বাইপাস সড়কের ইকড়তারা নামক গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাফিক পুলিশের সার্জন রমজান আলীর শাস্তির দাবিতে এলাকাবাসী সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত প্রায় ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখে।

অবরোধে সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকে যায়। সংবাদ পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়। নিহত আছাদুল ইসলামের বাড়ি বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামে।

--------------------------------------------------------
আরও পড়ুন: বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ
--------------------------------------------------------

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নওগাঁ শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে আছাদুল ইসলাম সান্তাহারের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে ইকড়তারা গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে ট্রাফিক পুলিশের সার্জন রমজান আলী আছাদুল ইসলামকে থামার জন্য সংকেত দেন। আছাদুল ইসলাম থামার আগেই পুলিশ আছাদুল ইসলামের বাম হাতে লাঠি দিয়ে আঘাত করেন। এতে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে পড়ে যান।

এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ট্রাফিক পুলিশকে গ্রেপ্তার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুশতানজিদা পারভীন, অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) লিমন রায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই।

নওগাঁ ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই)সারোয়ার হোসেন জানান, ট্রাফিক সার্জন রমজান আলী এতে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, ওই ট্রাফিক পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ এলাকাবাসী। এরপর নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়কে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন:

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
ইবিতে বিবস্ত্র করে র‌্যাগিংয়ের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
X
Fresh