• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১২ দিনের ভাগনে হত্যার অভিযোগে মামি গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি

  ২৫ জুন ২০১৮, ২১:৪২

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সামিউল আলম নামে ১২ দিনের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তার মামি নীলুফা বেগমের (২৪) বিরুদ্ধে। পরিকল্পিতভাবে ওই শিশুকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগে মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

সোমবার দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের মল্লিকাদহ ক্লাবগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দেবীগঞ্জ উপজেলার সোনাহার মল্লিকাদহ ক্লাবগঞ্জ এলাকার শাহিদা আক্তারের বিয়ে হয় নীলফামারী জেলা সদরের গোড়গ্রাম মাঝপাড়া এলাকার মনোয়ার হোসেনের সাথে। গত এক মাস আগে সন্তান সম্ভবা শাহিদা তার প্রথম সন্তান প্রসবের জন্য তার বাবার বাড়িতে আসেন। গত ১৪ জুন বাবার বাড়িতে তিনি একটি ছেলে সন্তান জন্ম দেন। ছেলের নাম রাখেন সামিউল আলম। সন্তান প্রসবের জন্য বাবার বাড়িতে আসার পর থেকেই শাহিদার সাথে তার বড় ভাই আব্দুস সামাদের স্ত্রী নীলুফা বেগমের সাথে ছোট খাটো বিষয় নিয়ে ঝগড়া লেগেই থাকতো। সন্তান প্রসবের পর তাদের মধ্যে ঝগড়া আরও বেড়ে যায়। সোমবার সকালে নীলুফা তার ১২ দিনের ভাগনেকে কোলে নিয়ে এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়। পরে পরিবারের লোকজন পুকুর থেকে ওই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় সোমবার বিকেলে নিহত শিশুটির মা বাদি হয়ে নীলুফা বেগমকে আসামি করে দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ নীলুফা বেগমকে গ্রেপ্তার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহ আলম বলেন, ওই শিশুকে তার মামি নীলুফা বেগম পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। আমরা আসামিকে গ্রেপ্তার করেছি এবং তার কাছ থেকে সঠিক ঘটনা জানার চেষ্টা করছি।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh