• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাবনায় চরমপন্থী নেতাসহ দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি

  ২৪ জুন ২০১৮, ২০:০৫

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার চরমপন্থী অধ্যুষিত তেবাড়িয়া বাজারে প্রকাশ্যে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (এমএল লালপতাকা) আঞ্চলিক নেতা আব্দুল গফুর (৫৫) ও মুদি দোকানদার ইদ্রিস আলীকে (৪২) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সন্ধ্যা ৭টার দিকে তেবাড়িয়া বাজারে একটি চায়ের দোকানে তাদের হত্যা করা হয়।

নিহত আব্দুল গফুর আতাইকুলা থানার তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে ও পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (এমএল লালপতাকা) আঞ্চলিক নেতা ও ইদ্রিস আলী গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমপন্থী সংগঠনের মধ্যে বিরোধের কারণেই এই হত্যাকাণ্ডটি সংঘঠিত হয়েছে।

তিনি আরও জানান, চরমপন্থী নেতা আব্দুল গফুর তেবাড়িয়া বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ১০-১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী আকস্মিকভাবে বাজারে ঢুকে বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে গফুরকে এলোপাতাড়ি কোপাতে থাকে ও গুলি করে হত্যা করে। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলি লেগে বাজারের মুদি দোকানদার ইদ্রিস আলী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় তিনি মারা যান।

এ ব্যাপারে আতাইকুলা থানার ওসি মাসুদ রানা বলেন, ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ উৎঘাটনের চেষ্টা চলছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh