• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সরকারি হাসপাতালে সোয়া কোটি টাকার বিদ্যুৎ বিল বকেয়া, রোগীদের ভোগান্তি

টাঙ্গাইল প্রতিনিধি

  ২৩ জুন ২০১৮, ১৭:২৭

১ কোটি ২৪ লাখ ৩৪ হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ২৫০ শয্যার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন ওই হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীরা।

শনিবার সকাল ১০টা ২০ মিনিটে এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবশ্য পরে বেলা ১২টায় হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে পুনরায় এই সংযোগ দেয়া হয়। প্রায় দুই ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় চরম ভোগান্তিতে পরে রোগী ও তাদের স্বজনরা।

টাঙ্গাইল জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর নির্বাহী প্রকৌশলী (১) ইঞ্জিনিয়ার মোঃ শাহাদত আলী আরটিভি অনলাইনকে জানান, ২৫০ শয্যার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের ১ কোটি ২৪ লাখ ৩৪ হাজার টাকা বিল বকেয়া রয়েছে। গেলো ৩ বছরে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও বিদ্যুৎ বিল প্রদান করেনি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোনও সাড়া পাওয়া যায়নি। তাই আজ তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিচ্ছিন্ন করায় হাসপাতাল কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল এসে তিনদিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল প্রদান করবে মর্মে লিখিত দিয়েছে। যেহেতু এটি একটি সেবা প্রতিষ্ঠান, তাই বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

আরও পড়ুন :

এসএস/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বকেয়া বেতনের দাবিতে পাকিস্তানে শিক্ষকদের বিক্ষোভ
ট্রেইনি চিকিৎসকদের বকেয়া ভাতার দাবি, ২ দিনের আল্টিমেটাম
বিদ্যুৎ বিলও না ওঠায় নামিয়ে দেওয়া হলো ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমা
সোয়া কোটি টাকার ভারতীয় পেঁয়াজসহ আটক ৮
X
Fresh