• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে ক্যামিক্যালমিশ্রিত ৩০ মণ আম ধ্বংস, ৫০ হাজার টাকা জরিমানা

নড়াইল প্রতিনিধি

  ২২ জুন ২০১৮, ২২:১৪

নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের আফরা গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ক্যামিক্যালমিশ্রিত ৩০ মণ আম জব্দের পর ধ্বংস করা হয়েছে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আম ব্যবসায়ী মালেক ফারাজীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের আফরা গ্রামের আম ব্যবসায়ী মালেক ফারাজীর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে তার ঘরের বিভিন্ন কক্ষ থেকে ক্যামিক্যালমিশ্রিত অন্তত ৩০ মণ আম জব্দ করা হয়। এসময় ক্যামিকেল ভর্তি একটি বোতল জব্দ করা হয়। ঘটনার সাথে জড়িত আম ব্যবসায়ী মালেক ফারাজী ও তার সহকারী সোহরাব মোল্যাকে আটক করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ঝুঁকি নিয়ে অতিরিক্ত যাত্রী বোঝাই করে ছাড়ছে লঞ্চ
--------------------------------------------------------

তিনি আরও বলেন, পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম আম ব্যবসায়ী মালেক ফারাজীকে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের জেল দেন। তবে তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা পরিশোধ করায় জেল থেকে অব্যাহতি পান। এসময় জব্দকত আম ও উদ্ধারকৃত কেমিক্যাল জনসম্মুখে ধ্বংস করা হয়।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে চলছে গ্রামীণ ক্রীড়া উৎসব
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
নড়াইলে নানান আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
নড়াইলে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১
X
Fresh