• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শেরপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

  ২০ জুন ২০১৮, ১৫:০০

শেরপুর সদর উপজেলার চুনিয়ারচর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল-আমিন ওরফে ফকির (২৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার দুপুরে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এর আগে মঙ্গলবার রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আল-আমিন ওরফে ফকির (২৮) বলাইরচর গ্রামের সজিবর রহমানের ছেলে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে নিহত মাদক ব্যবসায়ী আল-আমিন ওরফে ফকিরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : সব বাধা ভেঙে সিলেটে পর্যটকদের ঢল
-------------------------------------------------------

র‌্যাব-১৪ জামালপুর কোম্পানি কমান্ডার রাজীব কুমার দে বলেন, মঙ্গলবার রাতে আমাদের একটি অভিযানিক দল মাদকবিরোধী অভিযানে শেরপুর সদরের চুনিয়ার চর এলাকায় যায়। সেসময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। অভিযানিক দলটি দুই রাউন্ড গুলি ছুঁড়েছিলো। তবে সেসময় কোনো হতাহতের সংবাদ জানা যায়নি। বুধবার সকালে গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের সংবাদ জানা গেছে।

স্থানীয়রা জানায়, নিহত আল-আমিন ওরফে ফকির এলাকায় মাদক কারবারি বলে পরিচিত ছিলেন। তার বাড়ি বলাইরচর হলেও তিনি চুনিয়ার চর গ্রামের নানাবাড়িতেই বসবাস করতেন।

আরও পড়ুন :

সমর্থকদের উৎসাহ দিতে মানিকগঞ্জে ব্রাজিল দূতাবাসের কাউন্সিলর

যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেফটি ট্যাংক থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
X
Fresh