• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদের বাজার

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১১ জুন ২০১৮, ১৪:১৩

রোজার ঈদকে সামনে রেখে জমে উঠেছে লক্ষ্মীপুরের ঈদ বাজার। সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলা শহরসহ উপজেলা শহরের বিভিন্ন বিপণীবিতানগুলোতে এখন চলছে কেনাকাটার ধুম। এবার এসব বিপণীবিতানগুলোতে নতুন নতুন বাহারি ডিজাইনের পোশাক আকৃষ্ট করছে ক্রেতাদের। সাধ ও সাধ্যের মধ্যে প্রিয়জনদের খুশি রাখতে কেনা-কাটায় ব্যস্ত রয়েছেন ক্রেতারাও।

লক্ষ্মীপুর জেলা শহরের পৌর আধুনিক বিপণীবিতান, চকবাজার মসজিদ মার্কেট, আউট লুক, অঙ্গশোভা, মুক্তিযোদ্ধা মার্কেট ও পৌর সুপার মার্কেটসহ জেলার ৫টি উপজেলার বিপণীবিতানগুলো এখন ক্রেতাদের পদচারণায় মুখরিত।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিপণীবিতানগুলোতে চলছে কেনাকাটার ধুম। এসব বিপণীবিতানগুলোতে নারী ক্রেতার ভিড় রয়েছে চোখে পড়ার মতো। দেশি-বিদেশি নানা রঙের শাড়ি, থ্রি পিস, পাঞ্জাবি, জুতাসহ নানা রকমের পোশাকের সমাহার রয়েছে বিপণীবিতানগুলোতে। তবে এবার বিভিন্ন পণ্যের দাম নাগালের মধ্যে রয়েছে বলে জানান ক্রেতারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : শিশু ধর্ষণ ও হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড
--------------------------------------------------------

ছোট ছোট বাচ্চারা ঈদের আনন্দকে পরিপূর্ণ করার জন্য কে কার আগে সুন্দর পোশাকে নিজকে উপস্থাপন করবে এ প্রতিযোগিতায় ব্যস্ত রয়েছে। পছন্দের জামা-কাপড় কিনতে পেরে খুশি শিশুরা।

এদিকে পছন্দের পোশাকের সঙ্গে তাল মিলিয়ে কসমেটিক সামগ্রীও কিনছেন অনেকেই। বিপণীবিতানগুলোতে গত বছরের তুলনায় এবার বাহারি ডিজাইনের পোশাকের কালেকশন রয়েছে বেশি।

ব্যবসায়ীরা জানান, গত বছরের তুলনায় এবার বেচাকেনা ভালো। তাদের কালেকশনে রয়েছে গাউন, লেহেঙ্গাসহ দেশীয় বিভিন্ন ধরনের বাহারি পোশাক। আর এসব দেশীয় পোষাক তরুণীদের নজর কাড়ছে বলে জানান বিক্রেতারা।

জেলা পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, বিপণীবিতানগুলোতে ক্রেতারা যাতে পছন্দমতো কেনাকাটা ও নির্বিঘ্নে যাতায়াত করতে পারেন সেজন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে ঈদকে কেন্দ্র করে ক্রেতা ও বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিত রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জোর তৎপরতাকে স্বাগত জানিয়েছেন লক্ষ্মীপুরবাসী।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh