• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

  ১১ জুন ২০১৮, ০৮:২৯

সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শাহীন শেখ (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে।

রোববার রাত আড়াইটার দিকে রায়পুর রেলওয়ে ষ্টেশন এলাকায় এই ঘটনা ঘটে। এসময় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন, সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের এএসআই শামীম সরকার, কনস্টেবল শাহীন ও মানিক চন্দ্র দেব।

নিহত শাহীন শেখ সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেনের (দানেজ শেখ) ছেলে।
--------------------------------------------------------
আরও পড়ুন : পাহাড়ি ঢলে বসবাসরতদের নিরাপদ স্থানে সরে যাওয়ার নির্দেশ
--------------------------------------------------------

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, রায়পুর রেলওয়ে ষ্টেশন এলাকায় ইয়াবার একটি বড় চালান আসতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী শাহীন গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ আরটিভি অনলাইনকে জানান, নিহত শাহীনের মাথার পেছনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে। আহত তিন পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ আরটিভি অনলাইনকে জানান, নিহত শাহীন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh