• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

আরটিভি অনলাইন

  ০৮ জুন ২০১৮, ২০:০৬

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী অটোবাইকের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে দেলদার হোসেন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।

নিহত দেলদার হোসেন উপজেলার হরিপুর ইউনিয়নের চরিতাবাড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরের দিকে একটি অটোবাইক সুন্দরগঞ্জ থেকে যাত্রী নিয়ে গাইবান্ধাগামী মিনি বিশ্বরোডে যাবার পথে পৌরশহরের হুড়াভায়া খাঁ মহল্লায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দেলদার হোসেন ঘটনাস্থলেই নিহত হন।
--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনে পাশ করানোর আশ্বাসে চাঁদাবাজির অভিযোগে যুবক গ্রেপ্তার
--------------------------------------------------------

দুর্ঘটনায় আহতরা হলেন- ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের আতাউর রহমানের ছেলে রাসেল মিয়া (২৫), রামজীবন ইউনিয়নের সুবর্ণদহ গ্রামের বাছর উদ্দীনের ছেলে অটোবাইকের চালক আলম মিয়া (৩০), তারাপুর ইউনিয়নের তারাপুর গ্রামের নাছির উদ্দীনের কন্যা ফাতেমা বেগম (২৫), দহবন্দ ইউনিয়নের ধুমাইটারী গ্রামের আব্দুল আউয়ালের কন্যা ফাতেমা বেগম (২২) ও গাইবান্ধা সদরের কুপতলা গ্রামের আমিনুল ইসলামের কন্যা আঁখি খাতুন (২৭)।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আব্দুস সোবহান জানান, ঘটনাস্থল থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতরা সকলেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অটোবাইক ও ট্রলিটি থানা হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
X
Fresh