• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

দুই জেলায় ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ২

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৮, ০৮:৫৫

কথিত ‘বন্দুকযুদ্ধে’ টাঙ্গাইল ও রংপুরে দুইজন নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। শনিবার দিবাগত রাতে পৃথক এ ঘটনা ঘটে।

টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রুহুল ওরফে ছোট রুহুল ওরফে কাইল্লা রুহুল নামে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি মো. রুহুল মাদক ব্যবসায়ী। এ অভিযানে এসআই আব্দুল বাতেন ও হাবিলদার আবুল কাশেম নামে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলেও র‌্যাবের দাবি।

র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম নিহতের ঘটনাটি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব কালিহাতি উপজেলার গোলড়া এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টাগুলি চালায়। এতে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রুহুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে হেরোইন, ইয়াবা ও গুলি উদ্ধার করা হয়েছে। নিহত রুহুল চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি।

এদিকে রংপুরের হারাগাছ পৌর এলাকার টাংরির বাজারে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় রফিকুল ইসলাম অপির মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হারাগাছ পৌরশহরের টাংরির বাজার এলাকায় ভোরে মাদক ব্যবসায় জড়িত দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুল ইসলাম অপি নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে দুই শতাধিক ইয়াবা, ৪৬ বোতল ফেনসিডিল ও একটি দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

ওসি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপি হারাগাছ পৌর এলাকার হরিণচড়া গ্রামের মৃত আহসান আলীর ছেলে।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh