• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে কাল থেকে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ৭ জুন পর্যন্ত স্থগিত

ময়মনসিংহ প্রতিনিধি

  ২৯ মে ২০১৮, ২২:৫১

ময়মনসিংহে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কর্তৃক গাড়ি ভাংচুর ও শ্রমিক মারধরের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে বুধবার থেকে (৩০ মে) ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন আশ্বাসে আগামী ৭ জুন পর্যন্ত স্থগিত করেছে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার সন্ধ্যায় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক আমিনুল হক শামীম।

একই সঙ্গে এ নিয়ে সমস্যা সমাধানের লক্ষ্যে আগামী ৫ জুন ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রশাসন, উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ, জেলা মোটর মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন ও সাংবাদিক নেতাদের সঙ্গে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের যৌথ বৈঠকের আয়োজন করা হয়েছে।

গেলে ১৩ মে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের একটি বাসকে অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে পরিবহন শ্রমিক ও এলাকাবাসীর ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের জেরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা শহরের বাইপাস এলাকায় ও ত্রিশালে কমপক্ষে ৪০টি বাস ভাংচুর ও শ্রমিকদের মারধর করে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালায়।