• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর ‘গুলিবিদ্ধ মরদেহ’ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

  ২৪ মে ২০১৮, ১৬:১১

সাতক্ষীরায় এক মাদক ব্যবসায়ীর ‘গুলিবিদ্ধ মরদেহ’ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, বৃহস্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর নামকস্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে (৪০) মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি তিনি থানায় জানালে সকাল সাতটার দিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, তদন্ত ওসি রাজীব হোসেন ও উপপরিদর্শক আলমগীর হোসেন ঘটনাস্থলে এসে ওই মরহেদ উদ্ধার করেন। তার চোয়ালে ও গলায় দু’টি গুলি লেগেছে। মরদেহের পাশ থেকে একটি দেশীয় তৈরি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরনে সাদা রঙের ফুল শার্ট জামা ও একটি চেকের লুঙ্গি ছিল। তার বয়স ৪০ থেকে ৪২ এর মধ্যে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু সম্পর্কে এই মুহূর্তে কিছু বলা যাবে না। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।