• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার পথে প্রাণ হারালেন মা, মেয়ে ও নাতনি

গোপালগঞ্জ প্রতিনিধি

  ২৩ মে ২০১৮, ১৬:৫৭
দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও ট্রাক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় এক আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মা, মেয়ে ও নাতনি। বুধবার (২৩ মে) দুপুরে কাশিয়ানী উপজেলার মাঝিগাতি বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে মাদারীপুর জেলার চরমুগুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক একামনি (২৫) ও একামনির শিশুকন্যা মাইসা (৩)। একামনি মাদারীপুর শহরের শকুনী লেক এলাকার বাসিন্দা মিন্টু তালুকদারের স্ত্রী।
--------------------------------------------------------
আরও পড়ুন : ৫২ মিলিমিটার বৃষ্টিতে ভাসছে মিরপুর
--------------------------------------------------------

নিহত সেলিনা বেগমের ভাগ্নে মো. নাদিম হাসান জানান, বুধবার দুপুরে সেলিনা বেগম তার মেয়ে, ছেলে ও নাতনিকে নিয়ে কাশিয়ানীর পারুলিয়া গ্রামের বাবার বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে ইজিবাইকে করে মাঝিগাতী গ্রাম থেকে রওনা দেন। ইজিবাইকযোগে তারা ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতি এলাকায় পৌঁছালে ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকটি ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে রাস্তার খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই সেলিনা বেগম ও নাতনি মাইসা নিহত হয়। মারাত্মক আহত অবস্থায় মেয়ে একামনি, ছেলে বিশাল ও ইজিবাইকের চালক কামরুলকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে একামনি মারা যান। কামরুল ও বিশাল সেখানে ভর্তি রয়েছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, এক আত্মীয়ের মৃত্যুর খবর শুনে ব্যাটারিচালিত ইজিবাইকে করে ছেলে-মেয়ে ও নাতনিকে নিয়ে পাশের পারুলিয়া গ্রামে যাচ্ছিলেন সেলিনা। পথে মাঝিগাতি বাসস্ট্যান্ড এলাকায় এলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ইজিবাইককে চাপা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সেলিনার মৃত্যু হয়। এসময় আহত হন তার মেয়ে একামনি, নাতনি মাইশা, ছেলে বাপ্পি ও ইজিবাইকচালক কামরুল। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে একামনি ও তার মেয়ে মাইশার মৃত্যু হয়। আহত বাপ্পি ও কামরুলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
X
Fresh