• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ছোট ভাই মঞ্জুকে নিয়েই কাজ করতে চাই: খালেক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০১৮, ২৩:০৪

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রধান প্রতিপক্ষ বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে ছোট ভাই হিসেবে উল্লেখ করে তাকে নিয়েই কাজ করতে চান বলে জানালেন নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

মঙ্গলবার রাতে বেসরকারিভাবে প্রকাশিত ফলাফলে জয়ী ঘোষিত হওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়া একথা জানান তিনি।

তালুকদার আব্দুল খালেক জানান, মঞ্জু আমার আমার ছোট ভাইয়ের মতো। নির্বাচনে একজন হারবে একজন জিতবে। এসব মেনে নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, খুলনা শহর আমাদের। এই শহর যদি ভালো থাকে, তবে আমরা ভালো থাকব। খুলনায় জলাবদ্ধতা নিরসন, মাদক ও সন্ত্রাসমুক্ত শহর হিসেবে গড়ে তুলব। সবাইকে নিয়ে খুলনাকে নতুন করে সাজাব।

নবনির্বাচিত মেয়র বলেন, আমি চেষ্টা করব আমার অঙ্গীকারগুলো বাস্তবায়ন করার। মৃত্যুর পূর্বমুহূর্ত পর্যন্ত জনগণের সেবা করে যাব। খুলনার জনগণের কাছে ঋণী। আমি এই ঋণ শোধ করব আমার কাজের মাধ্যমে।

নৌকা প্রতীক নিয়ে খালেক ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট পেয়ে বেসরকারিভাবে জয় লাভ করেছেন। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মঞ্জু ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।

উল্লেখ্য, এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ২৮৯টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ অনিয়মের কারণে স্থগিত করা হয়। বাকি ২৮৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এমসি/কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৮ বছর শিকলে বন্দি হাফেজ আব্দুল খালেকের মানবেতর জীবনযাপন
ঘোড়াঘাটের পৌর মেয়রসহ বিএনপির ৪ নেতাকর্মী কারাগারে
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
ঘের থেকে স্যাটেলাইট ট্যাগ লাগানো কুমির উদ্ধার
X
Fresh