• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ নারী নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ১৪ মে ২০১৮, ১৩:১৮

চট্টগ্রামের সাতকানিয়ায় যাকাত ও ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৪০ জন। সোমবার দুপুর ১টার দিকে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরুল আলম মিনা। তিনি বলেন, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিমা আক্তার জানান, নিহতদের পরিচয় বিস্তারিত জানা যায়নি। নিহতদের সাতজনেই নারী। হতাহতের সংখ্যা বাড়তে পারে।

কেএসআরএম গ্রুপ প্রতিবছরের মতো এবারও নিজ এলাকার দুস্থ-গরিবদের মধ্যে যাকাত ও ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নেন। আজ সকাল থেকে নলুয়ায় একটি মাদ্রাসা মাঠে এর আয়োজন করা হয়। তবে এতে প্রচুর লোক হওয়ায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, এই দুর্ঘটনায় কেএসআরএম কর্তৃপক্ষের কোনো গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা করবে।
তিনি আরও বলেন, ইফতার সামগ্রী নিতে রোববার রাত থেকেই চট্টগ্রামসহ বিভিন্ন জেলা থেকে ঘাটিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ মাদ্রাসা মাঠে ভিড় করতে থাকেন গরীবরা। এখানে দুস্থ ও বিধবা নারীর সংখ্যাই ছিল বেশি। সকাল ১০টা নাগাদ হুট করেই ভিড় ও হুড়োহুড়ি বেড়ে যায়। এসময়ই অতিরিক্ত ভিড় আর চাপাচাপিতে মূলত ৯ জন বয়স্ক নারী মারা যান। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২
X
Fresh