• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করে চলেছেন এমপি মোরশেদ আলম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৮, ১৮:৩৫

নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের এমপি আলহাজ মোরশেদ আলম। আর্তমানবতার কল্যাণে সর্বদা কাজ করাই এই রাজনীতিবিদের একমাত্র লক্ষ্য। দায়িত্ব পাওয়ার পর একে একে রক্ষা করে চলেছেন এলাকাবাসীকে দেয়া উন্নয়নের সব প্রতিশ্রুতি। গত বছরের অক্টোবরে অলঙ্কৃত করেছেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদটি।

গত ৮ মে সোনাইমুড়ির ৪নং বারঁগাও ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা গোলাম সারোয়ারের বাড়ি হয়ে মুকিল্যা মাদরাসার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন আলহাজ মোরশেদ আলম। এই ছবি পোস্ট করেন নিজের ফেসবুক পাতায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ময়মনসিংহে বাস সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ৫
--------------------------------------------------------

আশরাফুল আজিম নামের একজন এলাকাবাসী এই পোস্টে কমেন্ট করে লেখেন, আমি অনেক বার আপনার পোস্টে কমেন্ট করে কানকির হাট-হাসানপুর সড়ক সংস্কার করার আহ্বান জানিয়েছিলাম। আলহামদুলিল্লাহ, গত সপ্তাহে আমাদের রাস্তার মেরামতের কাজ সম্পন্ন হয়েছে। এখন আমাদের যাতায়াতের সুব্যবস্থা হয়ে গেছে। বহু মানুষের কষ্ট লাঘব হলো।

মো. মিলন আহমেদ পাটোয়ারি নামের আরেকজন লেখেন, ৮নং বিজবাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব শ্যামের গাঁও কালিকাপুর থেকে বটতলা পর্যন্ত রাস্তাটি পাকা করার কথা দিয়েছিলেন। ২ বছরের বেশি সময় পেরিয়ে গেলেও তা বাস্তবায়িত হয়নি। আগামী নির্বাচনের আগে হবে কি?

এই প্রশ্নের উত্তরে মোরশেদ আলম বলেন, আপনারা ইতোমধ্যে লক্ষ্য করেছেন যে এই সরকারের আমলে সেনবাগে রেকর্ড পরিমাণ সড়কের উন্নয়ন হয়েছে। আমি কথা দিয়েছিলাম যে সেনবাগের কোনো রাস্তাই কাঁচা থাকবে না। পর্যায়ক্রমে সব কাঁচা রাস্তা পাকা এবং ভাঙা সড়ক সংস্কার করা হবে।

গত ৩০ এপ্রিল সেনবাগের অসহায় ও অসুস্থ ব্যক্তিদের মাঝে চিকিৎসা খরচ ব্যক্তিগত তহবিল থেকে প্রদান করেন এমপি মোরশেদ আলম।

আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনায় গড়ে তুলতে গত ২২ এপ্রিল সেনবাগ উপজেলার ১১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিটি শ্রেণিকক্ষে ব্যক্তিগত অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি প্রদান করেন মোরশেদ আলম।

সম্প্রতি সেনবাগে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত আধুনিক ও দৃষ্টিনন্দন কমপ্লেক্সটির নির্মাণ কাজ শেষ হয়েছে। কমপ্লেক্সটির ছবি নিজের ফেসবুক পাতায় পোস্ট করেন সেনবাগ আওয়ামী লীগের সভাপতি।

এই পোস্টের কমেন্টে তাজউদ্দিন নামের একজন এলাকাবাসী লেখেন, স্যার, আপনি বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের ছেলের একটা কর্মসংস্থানের ব্যবস্থা করে দিন। তাহলে আমরা কিছুটা দায়মুক্ত হব। সঙ্গে সঙ্গে জবাব দেন মোরশেদ আলম। তিনি লেখেন, তার(রুহুল আমিনের ছেলে) মোবাইল নম্বরটি ইনবক্স করেন।

এর আগে গত ১২ এপ্রিল সেনবাগের বিজবাগ সামাদ আলী সর্দার বাড়ি থেকে মিয়ার হাট সড়ক উন্নয়নের কাজের শুভ উদ্বোধন করেন আলহাজ মোরশেদ আলম এমপি।

আরও পড়ুন :

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন বীর মুক্তিযোদ্ধারা
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
আব্দুল হাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
X
Fresh