• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খাগড়াছড়ির হরতাল স্থগিত

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি

  ০৬ মে ২০১৮, ১৮:১২

রাঙামাটিতে মাইক্রোবাস চালক মো. সজিব হোসেনের হত্যাকারীদের গ্রেপ্তার এবং খাগড়াছড়ির মাটিরাঙার ৩ জনকে উদ্ধারের দাবিতে ডাকা ৭২ ঘণ্টার হরতাল স্থগিত করা হয়েছে।

রোববার সকাল থেকে শুরু হওয়া এই হরতাল বিকেলে স্থগিত করা হয় বলে আরটিভি অনলাইনকে জানান পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় সভাপতি মাঈন উদ্দীন।

তিনি বলেন, প্রশাসনের দেয়া আশ্বাসের কার্যকর অগ্রগতি না হলে পরে নতুন করে কর্মসূচি ঘোষণা করা হবে।

হরতালের কারণে এদিন সকাল থেকে খাগড়াছড়ি সদরসহ বিভিন্ন উপজেলার হাট-বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল। দূরপাল্লার ও আভ্যন্তরীণ সড়কে যান চলাচলও বন্ধ ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা বাসগুলোকে পুলিশি পাহারায় জেলা সদরে প্রবেশ করতে দেখা যায়। যান চলাচল বন্ধ থাকায় দূর-দূরান্ত থেকে আসা স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা ভোগান্তিতে শিকার হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : গাইবান্ধায় অস্ত্রসহ ৪ জন গ্রেপ্তার
--------------------------------------------------------

গত শুক্রবার রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন লারমা) গ্রুপের কেন্দ্রীয় সহসভাপতি অ্যাডভোকেট শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে রাঙামাটির জেলার নানিয়ারচরে বেতছড়িতে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে সজিবসহ ৫ জন নিহত হন।

এর আগে গত ১৬ এপ্রিল খাগড়াছড়ির মাটিরাঙার কাঠ ব্যবসায়ী মো. সালাউদ্দীন, মহরম আলী এবং গাড়ি চালক মো. বাহার মিয়া মহালছড়ির মাইসছড়ি থেকে নিখোঁজ হন। ১৯ দিন পরও তাদের উদ্ধার করতে পারেনি প্রশাসন।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাগড়াছড়িতে ৪ চোরাই মোটরসাইকেলসহ আটক ২ 
শিক্ষকরা অনিয়মিত, শিক্ষার্থীরা নিয়মিত যে বিদ্যালয়ে
পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে আহত ১
X
Fresh