• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় অস্ত্রসহ ৪ জন গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

  ০৬ মে ২০১৮, ১৭:০৬

গাইবান্ধায় ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি এবং ম্যাগজিনসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসন্ন সংসদ নির্বাচনের সময় বিক্রি করতে অস্ত্রগুলো ভারত থেকে অবৈধ পথে আনা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন দিনাজপুরের বিরামপুর উপজেলার রনগাঁও গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে কাউসার মিয়া(২৫), দাউদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে তৌফিকুল ইসলাম(২৮), দক্ষিণ দাউদপুর গ্রামের মো. দছিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওরফে মানিক(২২) এবং বগুড়ার শাজাহানপুর উপজেলার খাদাস তালুকদারপাড়া গ্রামের শ্যামল হোসেন প্রামানিক সেলিম।

শনিবার বিকেলে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল-ফারুক।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটামোড়ে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ কাউসারকে গ্রেপ্তার করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘চট্টগ্রামে যুবলীগ নেতার মৃত্যু কোনো দুর্ঘটনা নয়, হত্যা’
--------------------------------------------------------

অতিরিক্ত পুলিশ সুপার জানান, কাউসারের দেয়া তথ্যানুযায়ী গোবিন্দগঞ্জ থানার পুলিশ শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে বিরামপুর থেকে তৌফিকুল ইসলাম, শাজাহানপুর থেকে হাবিবুর রহমান এবং গাজীপুর থেকে শ্যামল হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৬টি মোবাইল, ১৫০ সিসি মোটরসাইকেল এবং ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, এই চক্র অনেক দিন ধরে ভারত থেকে অবৈধ পথে অস্ত্র নিয়ে এসে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। এই বিষয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh