• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভাই হত্যার আসামিকে গ্রেপ্তারের দাবি বোনের

মানিকগঞ্জ প্রতিনিধি

  ০৫ মে ২০১৮, ১৫:১১

মানিকগঞ্জের বান্দুটিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্র মারুফ হাসান নয়ন হত্যার এজাহারভুক্ত আসামি রাকিব নূর হৃদয়কে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

শনিবার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের বড় বোন শারমীন আক্তার শোভা। এসময় সঙ্গে ছিলেন নিহতের চাচা ফরিদ আল মাহমুদ ও ছোট ভাই নিয়ামুল হোসেন নিলয়।

লিখিত বক্তব্যে নিহতের বড় বোন শারমীন আক্তার শোভা বলেন, ২০১৩ সালের ২৬ নভেম্বর বিকেলে আসামি রাকিব নূর হৃদয় ও রাকিব হোসেন ধারালো ছুরি দিয়ে খুন করে এসএসসি পরীক্ষার্থী নয়নকে। ঘটনার একদিন পর ২৭ নভেম্বর নিহতের চাচা ফরিদ আল মাহমুদ বাদী হয়ে হৃদয় ও রাকিবের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফেনীতে বাস-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত
--------------------------------------------------------

২০১৫ সালের ৩০ নভেম্বর পুলিশ মামলার দুই আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। অভিযুক্ত দুই আসামি আদালত থেকে জামিন নিয়ে বিভিন্ন সময়ে নিহতের পরিবারকে মামলা তুলে নিতে এবং সাক্ষী না দিতে হুমকি দিতে থাকে। রাকিব বর্তমানে জামিনে আছে। কিন্তু অভিযুক্ত মূল আসামি হৃদয় পরোয়ানাভুক্ত আসামি। সরকারদলীয় কয়েকজন নেতার আশীর্বাদ থাকায় পুলিশ হৃদয়কে গ্রেপ্তার করছে না বলে অভিযোগ তাদের।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবার পরোয়ানাভুক্ত আসামি হৃদয়কে অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানান।

শোভা আরও জানান, তিন ভাই-বোনের মধ্যে সে বড়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ২০১৫ সালে আইনে অনার্স সম্পন্ন করেন। ২০১০ সালে বাবা আব্দুল মজিদকে হারিয়ে এবং ২০১৩ সালে এসএসসি পরীক্ষার পর ভাই নয়ন খুন হওয়ার পর গোটা পরিবারে নেমে আসে অন্ধকার। বর্তমানে শোভা অসুস্থ মা আর ছোট ভাইকে নিয়ে বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন।

আরও পড়ুন :

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh