• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ব্যালট পেপার ছিনতাই হলে কঠোর ব্যবস্থা: ইসি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০১৮, ১৮:১১

ভোটের আগের রাতে ব্যালট পেপার ছিনতাই হবে, ব্যালট বই ছিনিয়ে নিয়ে সিল মেরে তা বাক্সে ঢুকানো হবে। এমন অবস্থায় আপনারা কঠোর ব্যবস্থা নেবেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উদ্দেশে বললেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেয়র প্রার্থী, নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

মাহবুব তালুকদার বলেন, যদি অর্থশক্তি ও পেশিশক্তিকে আমরা প্রতিহত করতে পারি, তবেই নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচনের এই কালচার আর চলতে দেয়া হবে না। শুধু দেশবাসী নয়, সারা বিশ্ব এই নির্বাচনের দিকে তাকিয়ে আছে।

তিনি বলেন, এই নির্বানের মধ্য দিয়ে আগামী জাতীয় নির্বাচনে আমাদের যে কর্মক্ষমতা, সেটা প্রমাণিত হবে। তাই নির্বিঘ্নে ভোটারদের কেন্দ্রে আসা এবং বেরিয়ে যাওয়া নিশ্চিত করতে হবে। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন :রায়পুরায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে ও গুলি করে হত্যা
--------------------------------------------------------

নির্বাচন কমিশনার বলেন, ভোট জনগণের পবিত্র আমানত। নির্বাচনে প্রার্থীদের জয়-পরাজয় আছে। কিন্তু গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু না হলে গাজীপুরবাসী পরাজিত হবে।

মেয়র প্রার্থীদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, প্রার্থীদের কেউ আচরণবিধি লঙ্ঘন করলে প্রার্থিতা পর্যন্ত বাতিল হতে পারে। আচরণবিধি লঙ্ঘন করে কেউ নির্বাচনে জয়ী হবে এমন আশা করা ভুল।

এসময় আরও উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, নির্বাচন সচিবালয়ের যুগ্ম সচিব মো. মিজানুর রহমান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এবং মেয়র প্রার্থীরা।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
সেই ইজিবাইকচালকের পাশে দাঁড়াল র‌্যাব
X
Fresh