• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেনীতে স্বতন্ত্র সাংসদের গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ

ফেনী প্রতিনিধি

  ২৮ এপ্রিল ২০১৮, ১৯:৪১

ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর ব্যবহৃত গাড়ি ভাংচুর ও তার মালিকানাধীন দুটি স্কেভেটর গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় ফাঁকা গুলি ছুঁড়েছে তারা।

শুক্রবার দিনগত রাত ১২টার দিকে সোনাগাজী উপজেলার মুহুরী সেচ প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার দুপুরে স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ সোনাগাজী বাজারে তার ব্যক্তিগত কার্যালয়ে এক সংবাদ সম্মলনে এ ঘটনার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগকে দায়ী করেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৫ সন্তানের জননীকে অ্যাসিড নিক্ষেপ
--------------------------------------------------------

তিনি সংবাদ সম্মেলনে জানান, রাত ১২টার দিকে তার ব্যবহৃত ল্যান্ডক্রুজার গাড়িটি (ভিএক্স, ভিএইট) (নং-ঢাকা মেট্রো-ঘ-১৫-৩৯২২) মুহুরী সেচ প্রকল্প সংলগ্ন তার মালিকানাধীন বালি মহলের কাছে রেখে হেঁটে রেগুলেটর সংলগ্ন স্থানে যান। কিছুক্ষণ পর সড়কপথে ও মুহুরী নদীপথে দুই দল দুর্বৃত্ত এলোপাতাড়ি বোমা ফাটিয়ে ও ফাঁকা গুলি করে। এরপর পেট্রোল দিয়ে দুর্বৃত্তরা তার দুটি স্কেভেটর গাড়িতে অগ্নিসংযোগ করে। এসময় তারা ল্যান্ডক্রুজার গাড়িটি প্রায় দু্ই কিলোমিটার উত্তরদিকে সোনাগাজী-মুহুরী প্রজেক্ট সড়কের ৭নং স্লুইজ গেইটে ভাংচুর করে রেখে যায়। খবর পেয়ে সোনাগাজী ফায়ার সার্ভিস ও পু্লিশ ঘটনাস্থলে গিয়ে স্কেভেটরের আগুন নিয়ন্ত্রণে আনে এবং গাড়িটি উদ্ধার করে। এতে তার প্রায় ৩০-৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, আমাকে ফুলগাজী চেয়ারম্যান একরামের মতো নৃশংসভাবে হত্যা করতে চেয়ছিল দুর্বৃত্তরা। অল্পের জন্য আমি ও আমার সমর্থকরা রক্ষা পেয়েছি।

তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থলে গিয়ে সংসদ সদস্যের গাড়িটি উদ্ধার করেন। কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তার তদন্ত চলছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
শো-রুম উদ্বোধনে ফেনীতে তামিম
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
ফেনীতে ১৪৬ ঘনফুট আকাশমণি কাঠসহ পিকআপ জব্দ
X
Fresh