• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু নিহত

বাগেরহাট প্রতিনিধি

  ২৪ এপ্রিল ২০১৮, ১৩:৪৩

বাগেরহাটের সুন্দরবন এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতনামা এক যুবক (৩৫) নিহত হয়েছেন। যদিও পুলিশ বলছে নিহত যুবক বনদস্যু।

মঙ্গলবার সকালে সুন্দরবনের শেলা নদীর আমবাড়িয়া এলাকায় সত্তার বাহিনীর সঙ্গে ঘণ্টাব্যাপী ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় র‌্যাব সদস্যরা তিনটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে।

র‌্যাব-৮ এর সিনিয়র সহকারী পরিচালক(এএসপি) সুরাত আলম আরটিভি অনলাইনকে জানান, সুন্দরবনের শেলা নদীর আমবাড়িয়া এলাকায় র‌্যাবের নিয়মিত টহলের সময় বনদস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করে।

র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। ঘণ্টাব্যাপী গুলি বিনিময় করার পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাতনামা একজনের মরদেহ, তিনটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

সুরাত আলম আরও জানান, নিহতের মরদেহ শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এছাড়া ঘটনাস্থল তল্লাশি করে দুটি একনলা বন্দুক, একটি শটগান, দুটি রামদা উদ্ধার করে। অস্ত্র ও গোলাবারুদ শরণখোলা থানায় হস্তান্তর করে মামলা করা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবিরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, র‌্যাবের পক্ষ থেকে সত্তার বাহিনীর নিহত সদস্যের মরদেহ থানায় হস্তান্তর করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা করা হচ্ছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh