• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

বাড়িতে ডেকে প্রেমিকের শরীরে আগুন দিলো প্রেমিকা

যশোর প্রতিনিধি

  ২৪ এপ্রিল ২০১৮, ১০:২৬

বাড়িতে ডেকে নিয়ে যশোরে বিপ্লব হোসেন রনি (৩৮) নামে এক ব্যবসায়ীর শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার প্রেমিকার বিরুদ্ধে।

অভিযুক্ত ওই নারীর নাম আফসানা আক্তার মিম ওরফে পারভিনা। রনির পরিবার পারভিনাকে ‘কলগার্ল’ বলে দাবি করছে।

সোমবার দুপুরে যশোর সদর উপজেলার চূড়ামনকাটি ইউনিয়নের দৌলতদিহি গ্রামে এ ঘটনা ঘটে। রনি শহরের পুরান কসবা লিচুবাগান এলাকার এসএম শফির ছেলে। রনির স্ত্রী ও সন্তান রয়েছে।

আহত রনির অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়েছে।

রনির বাবা যাত্রাশিল্পী এসএম শফি বলেন, আমার ছেলে বিপ্লব হোসেন রনি একজন ব্যবসায়ী। যশোর কালেক্টরেট মার্কেটে তার কাপড়ের দোকান রয়েছে। দৌলতদিয়া গ্রামের মিন্টুর মেয়ে আফসানা আক্তার মিম ওরফে পারভিনা একজন কলগার্ল। পারভিনা আমার ছেলেকে তার প্রেমে ফাঁসিয়ে দশ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। আজ দুপুরে পারভিনা কৌশলে রনিকে তার বাবার বাড়ি দৌলতদিয়া গ্রামে ডেকে নিয়ে যায়। পারভিনার বাড়ির উঠানে বসে ছিল রনি। এসময় স্থানীয় কয়েকজন দুর্বৃত্তের সহযোগিতায় রনিকে পেছন থেকে আঘাত করে পারভিনা। রনি মাটিতে পড়ে গেলে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। রনির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ঘটনার সময় রনির কাছে থাকা নগদ ৩০ হাজার টাকা ও একটি ক্রেডিট কার্ড হাতিয়ে নেয়া হয়েছে বলে দাবি করেন তার বাবা।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের সার্জারি ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স লক্ষ্মী রাণী বলেন, রনির অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসা দিতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার এসআই মিজানুর রহমান ঘটনার সত্যতা আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও
বগুড়ায় তেলের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড
মাশরাফীর রূপগঞ্জের ম্যাচে মাঠে আগুন
X
Fresh