• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নড়াইল প্রতিনিধি

  ২১ এপ্রিল ২০১৮, ১৩:১৯

নড়াইলের লোহাগড়া উপজেলার পার-মল্লিকপুর গ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে খায়ের মৃধা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন অনিল ঠাকুর (২৮), সবুজ মিনা (২৩), নিয়ন সর্দার(২২), রিয়াজুল ঠাকুর (২০) ও জাকির শেখ। আহতদের লোহাগড়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে সংঘর্ষ থামাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড গুলি ছোড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার পার-মল্লিকপুর গ্রামের মৃধা গ্রুপের হিমু মেম্বর এবং ঠাকুর গ্রুপের দুলাল ঠাকুরের সমর্থকদের মধ্যে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শনিবার সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কমপক্ষে পাঁচজন আহত হন।

--------------------------------------------------------
আরও পড়ুন : সীমান্ত থেকে ৭৫টি উট পা‌খির বাচ্চা উদ্ধার
--------------------------------------------------------

আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খায়ের মৃধার অবস্থা অবনতি হওয়ায় তাকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। মৃত খায়ের মৃধা হিমু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সংঘর্ষে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, স্থানীয়দের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছোঁড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
X
Fresh