• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে ৬ নারীসহ ৭ জঙ্গি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১৮ এপ্রিল ২০১৮, ১৫:৫৪

রাজশাহীর গোদাগাড়ীতে ৬ নারীসহ ৭ জঙ্গিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে গোদাগাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সুমিত চৌধুরী।

তিনি বলেন, গেলো ১৪ এপ্রিল গোদাগাড়ী এলাকায় বর্ষবরণের অনুষ্ঠান বিরোধী লিফলেট বিতরণ করা হয়। বেশ কয়েকজন নারী বোরখা পড়ে লিফলেটগুলো বিতরণ করে। এর সূত্র ধরে বিষয়টি গোয়েন্দা পুলিশ তদন্ত করে ছয় নারীকে শনাক্ত করে। এর পর বুধবার ভোরে অভিযান চালিয়ে ছয় নারীসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা জেএমবির সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এদের মধ্যে দুইজন পুলিশের তালিকাভুক্ত জেএমবি সদস্য ও বাকিরা নতুন সদস্য বলে জানান তিনি।

আটককৃতরা হলেন- জেএমরি সক্রিয় সদস্য হাসান আলী, তার স্ত্রী সেফালী খাতুন, দুই মেয়ে রাজশাহী সরকারি মহিলা কলেজের ছাত্রী হানুফা খাতুন, প্রেমতুলি ডিগ্রি কলেজের ছাত্রী ফারিয়া খাতুন কনা, হাসান আলীর তিন ভাতিজি ফারজানা আখতার সুইটি, রাজিয়া সুলতানা তিশা ও রোজিনা সুলতানা কলি।

রাজশাহী পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ প্রেস বিফ্রিংয়ে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ী এলাকা থেকে প্রথমে হাসান ও তার স্ত্রী এবং পরে আরও ৫জনকে আটক করা হয়।

আরও পড়ুন :

এসএস/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
X
Fresh