• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৫

নওগাঁ সংবাদদাতা

  ১৫ এপ্রিল ২০১৮, ১৬:৪৫

নওগাঁর পোরশা উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক উল্টে এক নারীসহ ৪ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার কুসরপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আব্দুল সালাম (৫০) উপজেলার কসনা গ্রামের মনির উদ্দিনের এবং আশরাফুল ইসলাম (৪২) একই গ্রামের মোসলেমের ছেলে। নিহত হীরা বেগম এবং অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, উপজেলার সরাইগাছী থেকে ইজিবাইকটি কসনা যাওয়ার সময় কুসরপাড়ায় পৌঁছালে সরাইগাছী থেকে পোরশাগামী যাত্রীবাহী বাসটি পিছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি উল্টে যায়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ইজিবাইকে থাকা আরও ৫ জন আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে হীরা বেগম এবং অপরজনের মৃত্যু হয়।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে পুলিশ। আহতদের পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পোরশা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে এদিন সকাল ৯টার দিকে নজিপুরে রাস্তা পার হবার সময় মাছবাহী একটি ট্রাকের চাপায় রমজান আলী(৫০) নামের একজন ঘটনাস্থলেই মারা যান বলে জানিয়েছেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাজহারুল ইসলাম।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
সাপাহারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh